ক্র: নং |
কখন যোগাযোগ করবেন |
কার সঙ্গে যোগাযোগ করবেন |
যোগাযোগের ঠিকানা |
নিষ্পত্তির সময়সীমা |
১ |
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে ব্যর্থ হলে |
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক) |
মো: রবিউল ইসলাম উপপরিচালক ফোন: +৮৮-০২-৭৬৫৬৩০৯ মোবাইল: +৮৮-০১৭১২-২০১৭৫৯ ইমেইল:rabiul.fms@gmail.com |
৩০ (ত্রিশ) কার্যদিবস |
২ |
GRS ফোকাল পয়েন্ট কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে
|
আপিল কর্মকর্তা |
পরিচালক বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন ফোন: ০৯৬০৪ ০০০ ৭৭৭ ইমেইল: director.s.museum@gmail.com |
২০ (বিশ) কার্যদিবস |
৩ |
আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে না পারলে |
মন্ত্রিপরিষদ বিভাগের অভিযোগ ব্যবস্থাপনা সেল |
অভিযোগ গ্রহণ কেন্দ্র ৫ নং গেইট, বাংলাদেশ সচিবালয়, ঢাকা ওয়েবসাইট: www.grs.gov.bd |
৬০ (ষাট) কার্যদিবস |